1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রথম সেশনে টাইগারদের দখলে ৩ উইকেট

  • আপডেট টাইম : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২
  • ১১৮ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : শুরুতে সাদামাটা বোলিং করলেও প্রথম সেশনের শেষ ঘণ্টায় দুর্দান্ত বোলিং করেছে বাংলাদেশ। তুলে নিয়েছে ভারতের তিন উইকেট। দলীয় ৪১ রানে শুভমন গিল আউট হলে ভাঙে ওপেনিং জুটি। পরে সাজঘরে ফেরেন আরেক ওপেনার লোকেশ রাহুল ও বিরাট কোহলি।

চট্টগ্রাম টেস্টের প্রথম দিনের প্রথম সেশনে সফরকারী ভারত ২৬ ওভার ব্যাট করে ৩ উইকেট হারিয়ে ৮৫ রান। রিশাব পান্ত ২৯ ও চেতেশ্বর পূজারা ১২ রানে অপরাজিত থেকে লাঞ্চ বিরতিতে গেছেন।

সেশনের শেষ বল অবধি ভারতকে চাপে রাখেন তাইজুল। শুভমনকে (২০) আউট করার পর ফেরান কোহলিকে (১)। রাহুলকে (২২) বোল্ড করেন খালেদ আহমেদ।

৪১ রানে প্রথম উইকেট হারানো দলটির স্কোর হয়ে যায় ৪৮/৩। সেখান থেকে হাল ধরেছেন পান্ত ও পূজারা। অবিচ্ছিন্ন জুটিটি ৩৭ রানের।

প্রথম সেশনে সাকিব আল হাসান ও মেহেদী হাসান মিরাজ করেছেন মাত্র একটি করে ওভার। সর্বোচ্চ ১০ ওভার বল করে ৩৪ রানে তাইজুল নিয়েছেন দুটি উইকেট।

বাংলাদেশ সফরে প্রথমবার টস জেতে ভারত। চট্টগ্রামে সিরিজের প্রথম টেস্টে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন রাহুল। ওয়ানডে সিরিজের তিন ম্যাচেই টস ভাগ্য সঙ্গী হয়েছিল বাংলাদেশের।

১০১তম টেস্ট ক্রিকেটার হিসেবে অভিষেক হয়েছে জাকির হাসানের। তবে একাদশে জায়গা পাননি জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সাতটি সেঞ্চুরি করা মুমিনুল হক।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..